‘দ্য সিম্পসন্স’ এ কণ্ঠ দিতে যাচ্ছেন ওয়ান্ডার ওম্যান খ্যাত গাল গাদোত

  • ‘দ্য সিম্পসন্স’ এর আসন্ন একটি পর্বে কণ্ঠ দেবেন ওয়ান্ডার ওম্যান খ্যাত অভিনেত্রী গাল গাদোত।
  • আসন্ন ৩০ তম সিজনের ‘বার্ট’জ নট ডেড’ নামের পর্বে অংশগ্রহণ করবেন তিনি।

গাদোত উৎফুল্লভাবে দ্য সিম্পসন্সে তার উপস্থিতির কথা টুইটারে টুইট করেন। সেখানে একটি পোস্টারে মার্জ সিম্পসন চরিত্রের ছবিতে নিজের নাম স্বাক্ষরের ভিডিও প্রকাশ করেছেন তিনি। তিনি জানান, “আমি দ্য সিম্পসন দেখে বড় হয়েছি, আর এখন আমি নিজেই এতে কণ্ঠ দিতে যাচ্ছি!” 

এর মাধ্যমেই গাদোত গেম অব থ্রোনস খ্যাত নিকোলাজ কোস্টার-ওয়াল্ডাউ ও মার্ভেলের স্ট্যান লির মতো অতিথি কণ্ঠদাতা, যারা একই সাথে উঁচু মানের অভিনেতা; তাদের সাথে এক কাতারে চলে আসতে যাচ্ছেন। সম্প্রতি গাদোত ওয়ান্ডার ওম্যান ও জাস্টিস লিগ নামে দুটি চলচ্চিত্রে ডায়ানা প্রিন্স চরিত্রে অভিনয় করছেন। এর মাঝে ওয়ান্ডার ওম্যান সাম্প্রতিককালের সবচেয়ে জনপ্রিয় সুপারহিরো চলচ্চিত্রগুলির একটি। যদিও অস্কারে এটি সম্পূর্ণভাবেই উপেক্ষিত হয়েছে।

আশাহত ভক্তদের গাদোত জানিয়েছেন, পুরস্কার প্রাপ্তি কখনোই তার উদ্দেশ্য ছিল না। তবে পরের চলচ্চিত্রটির স্বীকৃতির ব্যাপারে তিনি আশাবাদী। এরপরও গাদোত ২০১৭ সালে হলিউডের সর্বাধিক পারিশ্রমিক গ্রহণকারী অভিনেত্রী হওয়ার সুযোগ লাভ করেন।

দ্য সিম্পসনস, Source: complex.com

সম্প্রতি ডিজনি ও ফক্সের একত্রীকরণের খবরে দ্য সিম্পসন্সের ভক্তরা আশংকায় ছিল, ২৯ বছর চলার পরে সিরিজটি বন্ধ হয়ে যেতে পারে। রেটিং ও প্রশংসা কমে যাওয়ায় সিরিজটির বেশ সমালোচনা হয়ে আসছিল। ৩০ তম সিজনের জন্য চুক্তিবদ্ধ হলেও জানানো হয়নি প্রতিষ্ঠানগুলোর একত্রীকরণ সম্পন্ন হওয়ার পরে এর কী হবে।

উল্লেখ্য, দ্য সিম্পসন্স শুরু হয় ১৯৮৯ সালে। এটি আমেরিকার দীর্ঘতম সিটকম ও অ্যানিমেটেড অনুষ্ঠান। এ পর্যন্ত এর ৬২৯টি পর্ব প্রচারিত হয়েছে।

ফিচার ইমেজ: ComicBook.com

Related Articles

Exit mobile version