সিলভেস্টার স্ট্যালোনের মৃত্যুর ভুয়া খবর!

  • সামাজিক যোগাযোগ মাধ্যমে রকি, র‍্যাম্বো চলচ্চিত্র খ্যাত অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনের মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পড়ে।
  • গত সোমবার ৭১ বছর বয়সী এ তারকা টুইট করে সবাইকে এ ধরনের নির্বুদ্ধিতা অগ্রাহ্য করতে বলেন এবং জানান সুস্থ-সবলভাবে তিনি বেঁচে আছেন।

তার অসুস্থতার খবর দিয়ে যে ছবিগুলো প্রচার করা হয় তিনি সেগুলোর দিকেও নির্দেশ করেন। ছবিগুলোতে তাকে অসুস্থ অবস্থায় দেখা যায়, যেখানে অসুস্থতার কারণে তার মাথার চুল পড়ে গেছে। এগুলো মূলত তার অভিনীত চলচ্চিত্র থেকে নেওয়া ছবি।

তার জীবিত থাকার খবরে খুশি হয়ে এক ভক্ত জবাব দেন, “আমি ফেসবুকে দেখেছি। আমি নিশ্চিত ছিলাম না এটি বিশ্বাসযোগ্য সংবাদের উৎস কিনা। আমি খুশি যে এটি একটি ভুয়া খবর ছিলো এবং আমাদের তারকা অভিনেতা সিলভেস্টার স্ট্যালোন সুস্থ ও জীবিত।” অপর একজন জানান, “ঈশ্বরকে ধন্যবাদ! আমি আপনাকে ব্যক্তিগতভাবে  চিনি না, তবে অনেক বছর ধরে আপনাকে ও আপনার চলচ্চিত্রগুলোকে আমি পছন্দ করি।” 

এর আগে সিলভেস্টারের ভাই ফ্র্যাঙ্ক স্ট্যালোন এই ভুয়া খবরের ব্যাপারে টুইটারে জানান, “আমার ভাই মারা গিয়েছেন এ গুজবটি মিথ্যা। এ রকম পোস্ট করা কোন ধরনের অসুস্থ বিকৃত মস্তিষ্ক ও নিষ্ঠুরতার পরিচয়? এ ধরনের মানুষ মানসিকভাবে বিকারগ্রস্ত এবং এ সমাজে তাদের কোনো স্থান প্রাপ্য নয়।”

সিলভেস্টার স্ট্যালোন; Source: NME.com

এর আগেও ইন্টারনেটে একবার তার ভুয়া মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। ২০১৬ সালে ফেসবুকে তার ভক্তরা তার মৃত্যু সম্পর্কে ভুয়া তথ্য দেখতে পায়। এতে বলা হয়েছিল, তাকে তার লস এঞ্জেলেস এর বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে। পরে জানা যায়, এটি ভুয়া তথ্য, কেননা এটি এমন একটি ওয়েবসাইটের সাথে সংযুক্ত ছিলো যা তারকাদের মৃত্যুর ভুয়া খবর প্রচার করে।

সিলভেস্টার স্ট্যালোন রকি চরিত্রে অভিনয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেন। এই চলচ্চিত্র সিরিজটি তাকে দুবার অস্কারের মনোনয়ন এনে দেয়। ২০১৫ সালে তিনি এই চলচ্চিত্রের স্পিন অফ ও সিক্যুয়েলের জন্য আবারও রকি চরিত্রে প্রত্যাবর্তন করেন। এই ভালোবাসা দিবসে তিনি জিমে অনুশীলনরত নিজের একটি ছবিও আপলোড করেন।

ফিচার ইমেজ: Hoax Alert – Lead Stories

Related Articles

Exit mobile version